ক‌রোনাকা‌লিন কু‌ষ্টিয়ার সা‌থে ‌যোগ‌া‌যো‌গের বাস ভাড়া

0
6

দিনা জু‌নিয়র :: পরিবর্তিত পরিস্থিতির প্রেক্ষিতে যানবহনের নতুন ভাড়া চালু করা হয়েছে । কুষ্টিয়ার জন্য প্রযোজ্য ভাড়ার তালিকাএখানে প্রকাশ করার জন্য পাঠিয়েছেন জনাব লুতফুল্লাহিল পল্লব। তাঁকে ধন্যবাদ । জনস্বার্থে বিজ্ঞাপন অংশ বাদ দিয়ে প্রেরিত তালিকা এখানে প্রকাশ করা হল ।
Lutfullahil Pallab
বাসের একটি করে সীট ফাঁকা রেখে যাত্রীবহনের ফলে বর্তমান ভাড়া থেকে আরো ৬০% ভাড়া বৃদ্ধি করা হয়েছে।
কুষ্টিয়া-চুয়াডাঙ্গা সড়কের বাসভাড়া ৬০% বাড়িয়ে বর্তমান কুষ্টিয়া-চুয়াডাঙ্গা ভাড়া ১০৯ টাকা, কুষ্টিয়া থেকে আলমডাঙ্গা ৬৯ টাকা, মুন্সিগঞ্জ-৮২ টাকা, হালসা ৪২টাকা।
কুষ্টিয়া-দৌলতদিয়া সড়কের দৌলতদিয়ার ভাড়া ১৯৮টাকা, কুমারখালী-৩২টাকা, খোকসা-৫০টাকা, মাছপাড়া- ৬৭ টাকা, পাংশা-৮৩ টাকা, কালুখালী-১০৬ টাকা, রাজবাড়ি-১৪৬ টাকা, গোয়ালন্দ মোড়-১৬৩টাকা, গোয়ালন্দ বাজার-১৮১টাকা।
কুষ্টিয়া -মেহেরপুর সড়কের ভাড়া মেহেরপুর ১৩৮টাকা, মিরপুর-৩৪টাকা, আমলা-৫৪ টাকা, খলিসাকুন্ডি- ৬৯ টাকা, বামুন্দি-৮৫ টাকা, গাংনী-১০৪ টাকা, পল্লীবিদ্যুৎ-১২৮ টাকা।
কুষ্টিয়া- প্রাগপুর সড়কে প্রাগপুরের ভাড়া-১২০টাকা, বার মাইল-৪৫ টাকা, ভেড়ামারা ৫৪টাকা, সাতবাড়িয়া-৬১ টাকা, আল্লারদরগা-৭৪ টাকা, থানার মোড়-৮৮ টাকা, তারাগুনিয়া-৯০টাকা, হোসেনাবাদ-৯৯ টাকা, মথুরাপুর-১০৭ টাকা, ডাংমড়কা-১১৪ টাকা।
কুষ্টিয়া-রাজশাহী-বগুড়া রুটের ভাড়া:
কুষ্টিয়া-রাজশাহী ভাড়া ২৯৯ টাকা, কুষ্টিয়া-বগুড়া ভাড়া ৩৫৭টাকা। কুষ্টিয়া থেকে বার মাইল-৫০টাকা, রূপপুর-৬৪টাকা, দাশুড়িয়া-৮৮ টাকা, বনপাড়া-১৫৮ টাকা, নাটোর-২০৫টাকা। কুষ্টিয়া-ফরিদপুর-
বরিশাল রুটের বাস ভাড়া: কুষ্টিয়া থেকে বরিশাল ৬০০টাকা, ফরিদপুর-২৯৯ টাকা, ঝিনাইদহ-১০২ টাকা, হাটগোপালপুর-১৩৬ টাকা, মাগুড়া-১৭১টাকা।
কুষ্টিয়া-খুলনা রুটের গড়াই এবং রূপসার ভাড়া:
কুষ্টিয়া থেকে খুলনা ৩৫৮ টাকা। আগে ছিল ২৩০টাকা।
কুষ্টিয়া-ঝিনাইদহ ১০৪ টাকা আগে ছিল ৬৫ টাকা। লক্ষীপুর-৪৫ টাকা, শেখপাড়া-৫৩ টাকা, গাড়াগঞ্জ-৭২ টাকা, কালীগঞ্জ-১৩১ টাকা, যশোর-২১০ টাকা, নওয়াপাড়া- ২৭০ টাকা।
কুষ্টিয়া থেকে ছেড়ে যাওয়া এসবি পরিবহনের বাসের টিকিট ভাড়া, সারা দিনে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া টিপের সংখা ২০টির মত।
ভোর সাড়ে ৫টা থেকে শুরু হওয়া এসবি পরিবহনের নন এসির বর্তমান ভাড়া ৭২০টাকা, এসি হুন্দাই-১৫০০ টাকা, এসি আরএন ১৩০০ টাকা, এসি ইসুজু- ১১০০ টাকা, এসি ম্যান ৯৬০ টাকা

Print Friendly, PDF & Email