সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আজ

0
161
আল সৈকত :: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আজ। এবার এ দিনটি তিনি কলকাতায় একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নেয়ার মধ্যদিয়েই পার করবেন বলে জানিয়েছেন। সেই অনুষ্ঠানে যোগ দিতে গতকাল সন্ধ্যায় কলকাতার উদ্দেশে রওনা হন রুনা লায়লা।
সেখানে পারিবারিক অনুষ্ঠানে দু’দিন থেকে আগামী ১৯শে নভেম্বর ঢাকায় ফিরবেন তিনি। ঢাকায় একদিন অবস্থান করে আগামী ২১শে নভেম্বর লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। ৭ই ডিসেম্বর পর্যন্ত লন্ডনে অবস্থান শেষে ৮ই ডিসেম্বর ঢাকার উদ্দেশে রওনা দেবেন রুনা লায়লা। জন্মদিন প্রসঙ্গে এ শিল্পী বলেন, এবারের জন্মদিনে চাইলেও আর ঢাকায় থাকতে পারিনি। একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে কলকাতায় আসতে হয়েছে।

তবে জন্মদিনে আমি আমার মুরব্বিদের কাছ থেকে আশীর্বাদ কামনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি সুস্থ থাকি, ভালো থাকি। আরো ভালো ভালো কিছু গান যেন গাইতে পারি। যতটা দিন বাঁচি সম্মান নিয়ে যেন বাঁচতে পারি। কারণ একজন শিল্পীর জীবনের শ্রেষ্ঠ অর্জন হচ্ছে সম্মান। এদিকে রুনা লায়লা গেল ১২ই নভেম্বর দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ করদাতার পুরস্কার পেলেন। সেদিন তিনি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে সেরা করদাতার পুরস্কার গ্রহণ করেন। রুনা লায়লা বলেন, ১৯৭৪ সাল থেকে আমি নিয়মিত ট্যাক্স দিয়ে আসছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাআল্লাহ। আমি সবাইকে অনুরোধ করবো নিয়মিত ট্যাক্স পরিশোধ করার জন্য। কারণ এই ট্যাক্সের টাকা দিয়েই দেশের উন্নয়ন হয়, জনগণের সেবা নিশ্চিত করা হয়।
Print Friendly, PDF & Email